ত্যাগী নেতাকর্মীদের কথা বলতে প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে বারবার যাবো–মেয়র প্রার্থী পল্টু

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  10:02 PM, 15 February 2021
চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী মোজাফ্ফর হোসেন পল্টু।

ত্যাগী নেতাকর্মীদের কথা বলতে প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে বারবার যাবো;মেয়র প্রার্থী পল্টু


চকরিয়া অফিস:

আসন্ন চকরিয়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মোজাফ্ফর হোসেন পল্টুর সমর্থনে পৌরসভার ৮নং ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ফেব্রুয়ারী সোমবার বিকাল ৫ টায় চকরিয়া পৌর আওয়ামীলীগের ধর্ম সম্পাদক হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মো. ইউনুচের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মোজাফ্ফর হোসেন পল্টু।

পল্টু বলেন, আওয়ামীলীগ সরকার একটানা ১২বছর ক্ষমতায় রয়েছে। প্রিয় নেত্রী শেখ হাসিনা দেশে অভাবনীয় উন্নয়ন করে প্রশংসিত হয়েছেন বিশ্বে। শেখ হাসিনার সরকার বিশ্বের কাছে একটি রোল মডেল। তিনি আরও বলেন, চকরিয়া পৌরসভায় উন্নয়ন কর্মকান্ড ধারাবাহিকতা রক্ষার জন্য ত্যাগী ও বঞ্চিত নেতাকর্মীদের মূল্যায়ন করা দরকার। ত্যাগী ও বঞ্চিত নেতাদের কথা বলতে প্রয়োজনে আমি প্রধানমন্ত্রীর কাছে বারবার যাবো।

প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তালেব, বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি রতন চন্দ্র সুশীল, চকরিয়া পৌর কৃষক লীগ সভাপতি সুলাল চন্দ্র সুশীল, আওয়ামীলীগ নেতা এমএ রাশেদ, চকরিয়া উপজেলা কৃষক লীগ সদস্য সচিব আমির হোসেন আমু, যুগ্ম আহবায়ক সাকের উল্লাহ আবেদিন, নুরুল আলম এমএ, মাতামুহুরী আওয়ামী লীগ নেতা নওশেদ আলী, চকরিয়া পৌর ২নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, প্রবাসী আওয়ামীলীগ নেতা আনোয়ার, মহসীন ভুট্টো, চকরিয়া ওলামা লীগ নেতা হারুন রশিদ ও আমজাদ হোসেন বেনু।

আপনার মতামত লিখুন :