চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি-সম্পাদকের কর্মকান্ড নিয়ে অসন্তোস

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  04:46 PM, 26 April 2021
ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি-সম্পাদকের কর্মকান্ড নিয়ে অসন্তোস

চকরিয়া, কক্সবাজার।।

চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাঈমুল ইসলামের। সম্প্রতি তুলা একটি ছবিতে দেখা যায় পবিত্র রমজান মাসে জুয়াড়িদের সাথে জুয়া খেলায় ব্যস্ত নাঈমুল। এ ছাড়াও তার বিরুদ্ধে রয়েছে জামাত-শিবির ও হেফাজত নেতাকর্মীদের আশ্রয় প্রশ্রয় দেয়াসহ তাদের সাথে নিয়ে এলাকায় মহাড়া দেওয়ারও বিভিন্ন অভিযোগ। সিয়াম সাধনার মাস পবিত্র রমজান এই মাসে ধর্মপ্রাণ মুসলমানরা ব্যস্ত থাকে ধর্মীয়য় কর্মকান্ড নিয়ে কিন্তু এর সম্পূর্ণ ব্যতিক্রম

ইউনিয়ন যুবলীগের সভাপতি নাজমুল হাসান লিটনের বিরুদ্ধেও রয়েছে বিভিন্ন গুরুতর অভিযোগ। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় লিটনের নেতৃত্বে লাঠি, হাতুড়ি, কিরিচ সহ দেশীয় অস্ত্র নিয়ে মানুষের বসবাড়িতে হামলা, লুটপাট সহ মারধরের চিত্র। এ ঘটনা নিয়ে সম্প্রতি চকরিয়া থানায় লিটন সহ তার বাহিনীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভুগী পরিবার (চকরিয়া থানা মামলা নং: ৩০/২০২১)। এছাড়াও রয়েছে পূর্বের বিভিন্ন মামলা।

খোঁজ নিয়ে জানা যায়, ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবলীগের কমিটি গঠিত হয়েছিল বিগত সাড়ে তিন বছর আগে। কমিটি গঠিত হওয়ার এত বছর অতিক্রম হলেও পূর্ণাঙ্গ এবং একটি ওর্য়াড় কমিটিও গঠন করতে পারেনি নানা অপকর্মের হোতা এই লিটন-নাঈমের কমিটি। সাংগঠনিক কার্যক্রম বাদ দিয়ে দুজনেই রয়েছে বিভিন্ন অপকর্ম। নিজেদের আখের গোছাতে, অবিলম্বে এই ধান্ধাবাজদের বাদ দিয়ে নতুন করে কমিটি গঠন করার দাবি জানান তৃণমূলের যুবলীগের সাধারণ নেতাকর্মীরা।

তবে, তারা এসব অভিযোগ অস্বীকার করেছেন এবং তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবী করেন। অপরদিকে, চকরিয়া উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ জানিয়েছেন, অভিযোগের বিষয়ে তদন্তে সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :