চকরিয়া পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন চেয়ে যুবলীগ নেতা পল্টুর সংবাদ সম্মেলন

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  07:42 PM, 15 January 2021

চকরিয়া পৌরসভার মেয়র পদে

দলীয় মনোনয়ন চেয়ে যুবলীগ নেতা পল্টুর সংবাদ সম্মেলন।।



নিজস্ব প্রতিবেদন, চকরিয়া (কক্সবাজার):
কক্সবাজারের চকরিয়া পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে সংবাদ সম্মেলন করেছেন চকরিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কারানির্যাতিত সাবেক ছাত্রনেতা মোজাফ্ফর হোসেন পল্টু। গতকাল শুক্রবার (১৫ জানুয়ারী) বাদে জুমা চকরিয়া পৌর সদরের থানা সেন্টারস্থ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশার কথা জানান তিনি। সংবাদ সম্মেলনে কারানির্যাতিত সাবেক ছাত্রনেতা মোজাফ্ফর হোসেন পল্টু বলেন, আমার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে আমি অবিভক্ত চকরিয়া-পেকুয়া উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। দীর্ঘদিন ধরে আমি পরিবহণ শ্রমিকলীগ কক্সবাজার জেলা শাখা সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি জাতীয় শ্রমিক লীগের কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করি। বর্তমানে আমি মুক্তিযোদ্ধা যুব কমান্ডের কক্সবাজার জেলা সভাপতির পাশাপাশি চকরিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি।

সংবাদ সম্মেলনে কারানির্যাতিত সাবেক ছাত্রনেতা মোজাফ্ফর হোসেন পল্টু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি করার অপরাধে অনেক মামলা-হামলার শিকার হয়ে একাধিকবার কারা ভোগ করেছি। যার কারনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার পরিবারকে তাঁর কার্যালয়ে ডেকে নিয়ে ২০ লাখ টাকা অনুদান প্রদান করেন। মাননীয় প্রধানমন্ত্রীর বদান্যতায় আজ আমি ও আমার পরিবার খুবই কৃতজ্ঞ।

মোজাফ্ফর হোসেন পল্টু আরও বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহ উদ্দিন আহমদের বিরুদ্ধে আমিই সর্বপ্রথম (জিআর-৫২/২০০৭) মামলা দায়ের করি। মাননীয় প্রধানমন্ত্রী এখনো আমি ও আমার পরিবারের প্রতি আস্থাশীল।

তিনি নিয়মিত আমাদের পরিবারের খোঁজ খবর রাখেন। তাই আমি একজন পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী হিসেবে আসন্ন চকরিয়া পৌর সভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আশাকরি প্রধানমন্ত্রীর আস্থাভাজন একজন কর্মী হিসেবে আমাকে চকরিয়া পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রদান করবেন।

সংবাদ সম্মেলনে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবসার উদ্দিন মাহমুদ, চকরিয়া উপজেলা ছাত্রলীগ ফাউন্ডেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক মোহাম্মদ উল্লাহ, ও পৌর সভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এস বাদল সুশীলসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :