‘চকরিয়া পৌরসভার উন্নয়ন অব্যহত রাখতে নৌকার বিকল্প নেই’ আলমগীর চৌধুরী

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  06:49 PM, 29 March 2021
চকরিয়া পৌরবাসির সার্বিক কল্যাণ ও সমৃদ্ধ মেগাসিটি গড়তে নৌকার বিকল্প নেই

।।নিজস্ব প্রতিবেদক।। 


শেখ হাসিনার সালাম নিন, নৌকায় ভোট দিন

চকরিয়া পৌরবাসির সার্বিক কল্যাণ ও সমৃদ্ধ মেগাসিটি গড়তে আলমগীর চৌধুরীর বিকল্প নেই



আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য চকরিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলমগীর চৌধুরী তথা নৌকা মার্কার বিজয় সু-নিশ্চিত করার লক্ষ্যে রবিবার বিকালে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে কাজিরপাড়া স্টেশনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

তারআগে একইদিন চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের তরছঘাট ফুলতলা, সিকদারপাড়া, বাটাখালী, জলদাশপাড়া ১নং ওয়ার্ডের কাজিরপাড়া বাজারপাড়া, মন্ডলপাড়া, চরপাড়া আমানপাড়া তরছপাড়া আবদুল বারীপাড়া, ছাবেতপাড়াসহ আশপাশ এলাকায় নৌকার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেন মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী। ওইসময় তার সঙ্গে স্থানীয় সর্বস্তরের এলাকাবাসি এবং দলীয় নেতাকর্মী অংশনেন। গনসংযোগকালে এসব এলাকার জনসাধারণ মেয়রপ্রার্থী আলমগীর চৌধুরীকে কাছে পেয়ে সাধুবাদ জানান এবং পৌরবাসির সার্বিক কল্যাণ ও উন্নয়নের প্রয়োজনে তাকে আবারও বিপুল ভোটে বিজয়ী করার কথা দেন।

কাজিরপাড়া স্টেশনে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ আমির হোসেন মেম্বারের সভাপতিত্বে ও চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনী সভায় সর্বস্তরের জনগনের উদ্দেশ্যে বক্তব্য দেন চকরিয়া পৌর নির্বাচনে নৌকার মাঝি বর্তমান মেয়র আলমগীর চৌধুরী।

অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, ত্রাণ সম্পাদক শফিউল আলম বাহার, প্রবীণ শিক্ষক মাস্টার আবদুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহসভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, আমান উল্লাহ আমান, উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, সাধারন সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, বদরখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী চৌধুরী।

সভায় শুভেচ্ছা বক্তব্য দেন চকরিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম নুরুস শফি,  মোহাম্মদ ইউছুপ, নারী কাউন্সিলর প্রার্থী রাশেদা বেগম, জসনে আরা বুলবুল, লাকী আক্তার, শাহানা বেগম, আলেয়া বেগম ও স্বপ্না রাণী দাশ।

জনসভায় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নুরুল আলম সওদাগর, আবু তাহের মেম্বার, সাহাব উদ্দিন সওদাগর, জাহাংগীর আলম দুদু মেম্বার, শাকের মেম্বার, ফজল কাদের, শহিদুল ইসলাম শহিদু, মোজাম্মেল হক হিরু, ৫ নং ওয়ার্ডের সভাপতি সেকান্দর বাদশা নাগু, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব আমির হোসেন আমু, কাজিরপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি ইবনে আমিন, পৌর যুবলীগের সহসম্পাদক মেজাম্মেল হক, পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধুলু, চকরিয়া পৌরসভা কৃষকলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ ফারুক লোটাস, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল রানা পারভেজ।

এছাড়াও জনসভায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ এবং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।  নেতৃবৃন্দ বলেছেন, চকরিয়া পৌরবাসির সার্বিক কল্যাণ ও উন্নয়ন সমৃদ্ধ একটি মেগাসিটি গড়তে হলে বর্তমান মেয়র আলমগীর চৌধুরীর বিকল্প নেই। তিনি বিগত পাঁচবছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কছ থেকে ৩৫০ কোটি টাকা চকরিয়া পৌরবাসির জন্য বরাদ্দ এনেছেন।

বর্তমান মেয়র আলমগীর চৌধুরী চকরিয়া পৌরসভাকে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে বদলে দিয়েছেন। প্রতিটি জনপদকে নতুন করে ঢেলে সাজিয়েছেন। বর্তমানেও অনেকগুলো মেগাউন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়নের পথে। সরকারি দলের প্রার্থী হিসেবে একমাত্র আলমগীর চৌধুরী পারবেন চকরিয়া পৌরসভাকে সুন্দর আগামীর পথে এগিয়ে নিতে হবে। তাই সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী আলমগীর চৌধুরীকে বিজয়ী করুন। উন্নয়নের শপথ নিন নৌকা মার্কায় ভোট দিন।

কর্মীসভায় মেয়রপ্রার্থী আলমগীর চৌধুরী বলেন, পাঁচ বছর দায়িত্ব পালনকালে আমি পৌরবাসির সেবা নিশ্চিতে কাজ করেছি। পৌরসভার প্রতিটি জনপদে উন্নয়নে কাজ করেছি। সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে উন্নয়ন অবিযাত্রায় চকরিয়া পৌরসভাকে এগিয়ে নিয়েছি। বিগত সময়ে আমি কোনধরণের দখলবাজি করিনি, অকারণে জনগনকে কষ্ট দিইনি। সবসময় পৌরবাসির পাশে ছিলাম। আগামীতে ইনশাল্লাহ নির্বাচিত হলে এই অঞ্চলের কৃষকদের জন্য স্থায়ী বাজারের ব্যবস্থা করবো। কৃষকরা যাতে কৃষি পন্য বিক্রিতে কোনধরণের দুর্ভোগ পোহাতে না হয় সেইজন্য ব্যবস্থা নেব। চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের সমস্ত কৃষকদের স্বার্থে যা কিছু করতে হয় আমি সবকিছু করবো

আপনার মতামত লিখুন :