চকরিয়ায় পিতা-পুত্রকে কুপিয়ে জখম, থানায় মামলা

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  06:31 PM, 22 January 2021

।।চকরিয়া প্রতিনিধি।।

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে পিতা-পুত্রকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১জানুয়ারি) এ ঘটনার ভুক্তভোগী এহেছানুল হক বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী এহেছানুল হক (২৩) চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের সিকদার পাড়া এলাকার বাসিন্দা।

মামলার আসামীরা হলেন, একই এলাকার রাহামত আলীর ছেলে মোঃ ফারুক (৩০), রাসেল (২২), জাফর আলম (৩৪), আবছার (৩৮), ওসমান (৩২) ও মৃত হাজী তৈয়ম গোলালের ছেলে রাহামত আলী (৬৫)। মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৬ জানুয়ারি ভুক্তভোগী এহেছানুল হকের পৈত্রিক ও খরিদা সূত্রে ভোগদখলীয় জমি আসামীরা সন্ত্রাসী কায়দায় দখল চেষ্টা চালায়।

বিষয়টি জানতে পেরে এহেছান ও তার পিতা মফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে আসামীদের প্রতিহতের চেষ্টা করে। এসময় আসামীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পিতা-পুত্রের ওপর হামলা চালায়। আসামীরা তাদের দু’জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে।

পরে স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে হামলাকারীদের কবল থেকে পিতা-পুত্রকে উদ্ধার করে। এব্যাপারে মামলার বাদী এহেছানুল হক বলেন, আসামীরা সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা দীর্ঘদিন ধরে আমাদের ভোগদখলীয় জমি জবরদখলের চেষ্টা চালিয়ে আসছিল। এতে ব্যর্থ হয়ে তারা আমাদের ওপর পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে।

মামলার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ঘটনাটি তদন্ত করে প্রাথমিক সত্যতা পাওয়ায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পিতা-পুত্রকে কুপিয়ে জখমের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ সম্ভাব্য স্থানে অভিযান চালাচ্ছে।

আপনার মতামত লিখুন :