চেয়ারম্যানের সংবাদ সম্মেলন: নিজ ঘরে আগুন দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  10:24 PM, 24 November 2020


চেয়ারম্যানের সংবাদ সম্মেলন,

নিজ ঘরে আগুন দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিনিধি।।  চকরিয়া ( কক্সবাজার ):
কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নে নিজ ঘরে আগুন দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাতামুহুরী সাংগঠনিক আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মহসিন বাবুল ২৪ নভেম্বর (মঙ্গলবার) দুপুরে চকরিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি দাবী করেন, সাহারবিল ইউনিয়নের নয়াপাড়ার মোস্তাক আহমদের ছেলে শেকাব উদ্দিন পেশায় রাজমিস্ত্রি। সে ঢেমুশিয়া এলাকায় পশ্চিম বড় ভেওলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মানে মিস্ত্রি হিসেবে কাজ করতো। সেখান থেকে বিভিন্ন সময়ে রডসহ মালামাল চুরি করে নিয়ে ঘরে জমা করে। ওই চোরাই মাল দিয়ে সে ঘর নির্মানের কাজও শুরু করেন।
গত ১৯ নভেম্বর মাল চুরির বিষয়ে স্কুল নির্মানের ঠিকাদার জানতে পেরে চকরিয়া থানা পুলিশকে অবহিত করে। পুলিশ ঘটনার দিন শেকাব উদ্দিনের বাড়ি থেকে চোরাই মালামাল ও লোহার রড উদ্ধারে যায়। এ ঘটনায় পুলিশকে সহায়তা করি। পুলিশ চোরাই মালামাল উদ্ধার করে। মালামাল উদ্ধারের পর কেয়ারটেকার বাদী হয়ে শেকাব উদ্দিনের বিরুদ্ধে থানায় একটি চুরি মামলা দায়ের করেন।
পুলিশকে সহায়তা ও চুরি মামলা থেকে বাঁচতে শেকাব উদ্দিনের মা লায়লা বেগমসহ আমাকে ফাঁসানোর জন্য রাতে নিজের ঝুপড়ি ঘরে আগুন দেয়। ওই সময় স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ঘটনায় গত ২৩ নভেম্বর আমাকেসহ ৯জনকে আসামী করে লায়লা বেগম বাদী হয়ে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি ফৌজদারী মামলা দায়ের করেন।
এদিকে শেকাব উদ্দিন ও তার মা মিলে ঘরে আগুন লাগিয়ে দেয়ার কথা স্বীকার করেছেন বড় ভাই আবদুর রাজ্জাক।
চেয়ারম্যান মহসিন বাবুল আরো দাবী করেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে প্রতিপক্ষের লোকজন আমার সম্মান ক্ষুন্ন ও হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্র করছে। এ মিথ্যা মামলায় আমাকে জড়িয়ে ফায়দা নিতে চায় প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় প্রশাসনকে সঠিক তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার আহবান জানান চেয়ারম্যান মহসিন বাবুল।

আপনার মতামত লিখুন :