চকরিয়ায় হেফজখানার ছাত্রকে হত্যা না আত্মহত্যা

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  04:52 PM, 25 November 2020

কক্সবাজারের চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটায় শহিদুল ইসলাম (১৪) নামে এক হেফজখানার ছাত্রের আত্মহত্যা নিয়ে রহস্য দানা বেঁধেছে। হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় চলছে গুঞ্জন।
মঙ্গলবার সকালে আত্মহত্যার খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
জানা গেছে, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটা ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা নাছির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম স্থাণীয় একটি হেফজখানার ছাত্র ছিলেন। গত কয়েকদিন আগে সে ঘর থেকে পালিয়ে যায়। গত সোমবার সে ঘরে এলে তার বাবা নাছির উদ্দিন তাকে মারধর করেন। এ ঘটনায় বাবার সথে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে বাবা-মা দাবী করেন।
অপর দিকে চকরিয়া থানার এসআই নূরে খোদা সিদ্দিকী বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। সুরতহাল রিপোর্টে তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশির দাগ থাকলেও আত্মহত্যা নিয়ে সন্দেহ হওয়ায় লাশের পোস্টমর্টেম করা হচ্ছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :