চকরিয়ায় এমপিএল টূর্ণামেন্ট পুরস্কার বিতরণে-আবদুল মজিদ

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  10:12 PM, 25 December 2020


চকরিয়ায় এমপিএল টূর্ণামেন্ট পুরস্কার বিতরণে-আবদুল মজিদ,
সাকিব মাশরাফি, মুসফিক মোমিনুলের মত জাতীয় টীমে খেলার স্বপ্ন থাকতে হবে গ্রামের খেলোয়াড়দের


চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের মাইজকাকারা সাজেদা-নবী মহিলা দাখিল মাদরাসা মাঠে এম পি এল ক্রিকেট পরিষদ আয়োজিদ এমপিএল ক্রীকেট টূর্ণামেন্ট-২০ ফাইনাল খেলা ২৫ডিসেম্বর বিকেল সাড়ে ৪টায় সম্পন্ন হয়েছে। এইস এম নুরুল ইসলাম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন এবং চ্যাম্পিয়ান ও রানারআপসহ পুরস্কার তুলে দেন চকরিয়া প্রেসক্লাবের দুই বারের নির্বাচিত সদ্যসাবেক সভাপতি মোঃ আবদুল মজিদ। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, এম পি এল ক্রিকেট পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সেলিমুল করিম, পূর্বকোন পাঠক ফোরামের সভাপতি আরফাত হোসেন, মো: শামীম প্রমূখ। প্রধান মেহমান আবদুল মজিদ তার বক্তব্যে বলেন, ক্রিকেট বাংলাদেশ পরাশক্তি।

বর্তমানে জাতীয় টীমের সাকিব আল হাসান,মাশরাফি, মুসফিকুর রহিম, মোমিনুল সবাই তৃণমূল থেকেই উঠে আসা। তারা আজ আর্ন্তজাতিকভাবে স্বীকৃতি এবং প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে ক্রিকেটে আর্ন্তজাতিক পর্যায়ে প্রশংসিত করেছে। তাই গ্রামের ক্ষুদে খেলোয়াড়দেরকে একদিন জাতীয় টীমে গিয়ে খেলার প্রতিযোগিতা থাকতে হবে।
খেলায় চ্যাম্পিয়ান ট্রপি জিতেছে রয়েল এস্টেকার ও রানারআপ হয়েছে সুপার চ্যালেঞ্জার। চ্যাম্পিয়ন দলের পক্ষে অধিনায়ক সাইফ উদ্দিন ও রানার্স দলের পক্ষে অধিনায়ক সালমান ট্রপি গ্রহণ করেন। পরে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন প্রবাল সাহিত্য সাংস্কৃতিক সংসদের শিল্পীরা।

আপনার মতামত লিখুন :