কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হলেন যুবনেতা ”মাসুকুর রহমান” বাবু

EKATTOR24.NETEKATTOR24.NET
  প্রকাশিত হয়েছেঃ  06:13 PM, 26 November 2020

 ।। বলরাম দাশ অনুপম।।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) এর পরিচালনা বোর্ডের সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন যুবনেতা মাসুকুর রহমান বাবু। আগামী ৩ বছরের জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে বাবুসহ ৩ জনকে নিয়োগ প্রদান করা হয়। গত ২৪ নভেম্বর (মঙ্গলবার) গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের প্রশাসন শাখা-১৭ এর উপ-সচিব লুৎফুন নাহার কর্তৃক স্বাক্ষরিত ২১৬ নম্বর স্মারকে জারীকৃত এক প্রজ্ঞাপনে মাসুকুর রহমান বাবুকে কউক-এর সদস্য হিসেবে নিয়োগ দেওয়া হয়।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আইন ২০১৬ ধারার ৫ এর ১ (চ) এবং ৫(৫) উপধারা অনুযায়ী চলতি বছরের ২৪ নভেম্বর থেকে ২০২৩ সালের ২৩ নভেম্বর পর্যন্ত ৩ বছরের জন্য কউক সদস্য পদে দায়িত্ব পালন করবেন সাবেক ছাত্রলীগ নেতা মাসুকুর রহমান বাবু। মুঠোফোনে বাবু জানান-তাঁর উপর যে গুরু দায়িত্ব অর্পণ করা হয়েছে, তা তিনি কউক চেয়ারম্যানের পরামর্শ এবং সহযোগিতায় পালন করে যাবেন।

উল্লেখ্য-মাসুকুর রহমান বাবু কক্সবাজার শহরের বড় বাজার এলাকার সাবেক ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব আবদুল মাবুদ চৌধুরী’র কনিষ্ট সন্তান ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ মাহবুবুর রহমান চৌধুরীর ছোট ভাই। মাসুকুর রহমান বাবু কউক-এর সদস্য হওয়ার আগ থেকে বেসরকারী জেলা কারা পরিদর্শক হিসাবেও দায়িত্ব পালন করে আসছেন।

আপনার মতামত লিখুন :