চকরিয়া ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা, দা উদ্ধার

Mohammad UllahMohammad Ullah
  প্রকাশিত হয়েছেঃ  12:18 PM, 04 January 2022
চকরিয়া ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা, দা উদ্ধার

চকরিয়া ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা, দা উদ্ধার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় দোকানে ঢুকে মো. লতিফ উল্লাহ (৩৬) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেেেছ দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১০টার দিকে পৌরশহরের চকরিয়া হাইস্কুল রোড়ের চৌমুহনি এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহ্নত একটি দা উদ্ধার করা হয়।

লতিফ উল্লাহ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের সুফি মিয়াজির পাড়া এলাকার মো. ইলিয়াছ সওদাগরের ছেলে। লতিফ উল্লাহ বিভিন্ন ভোগপণ্য সামগ্রীর এজেন্ট ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় লোকজন জানায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে দোকানের ভিতরে বসে হিসাব-নিকাশ করছিলেন এজন্ট ব্যবসায়ী লতিফ উল্লাহ। এ সময় ৩-৪ জনের দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে লতিফ উল্লাহ মাথায় উপর্যুপরি কোপ দিয়ে চলে যায়। এসময় তার ক্যাশবাক্স থেকে বেশকিছু টাকাও নিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। পরে স্থানীয় কয়েকজন যুবক আহত লতিফকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় লোকজন বলেন, লতিফ চার বছর ধরে এই এলাকায় ব্যবসা করে আসছেন। তিনি শান্তশিষ্ট ছিলেন। তার কোন শত্রু থাকার কথা নয়। কিন্তু এ ধরনের মর্মান্তিক ঘটনা কেন ঘটল বুঝা যাচ্ছেনা।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, রাতেই সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ব্যবসায়ীর মাথায় দুটি, গলায় একটি ও হাতে দায়ের কোপের চিহ্ন রয়েছে। হত্যার ক্লু বের করে ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযানে রয়েছে।

আপনার মতামত লিখুন :