টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে দৈনিক আমার সংবাদ এর সম্পাদকের শ্রদ্ধা

Mohammad UllahMohammad Ullah
  প্রকাশিত হয়েছেঃ  06:26 PM, 18 December 2021
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আমার সংবাদ এর সম্পাদকের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে “দৈনিক আমার সংবাদ” এর সম্পাদকের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য এবং দৈনিক আমার সংবাদ এর সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ সালে ১৫ আগষ্ট তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আমার সংবাদ এর সম্পাদকের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে “দৈনিক আমার সংবাদ” এর সম্পাদকের শ্রদ্ধা

এসময় গোপালগঞ্জের সুকতাইল ইউনিয়নের সদস্য মোঃ সুমন খান, কাশিয়ানীর ১৩ নং পুইশুর ইউপি সদস্য রাজু শিকদার, সম্পাদক পুত্র রুহেল হাশমি শুভ, সোলায়মান হাশমি সৈকত, আমার সংবাদের টুঙ্গিপাড়া উপজেলা প্রতিনিধি মোঃ বাইজীদ হোসেন সা’দ সহ তার পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে হাশেম রেজা বলেন, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এসে আমি গর্ববোধ করছি। তিনি গরীব-দুঃখী, অসহায়-মেহনতী মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। তাকে চিনতে হলে তার ছোটবেলা সম্পর্কে জানতে হলে আগামী প্রজন্মকে তার এই জন্মভূমি টুঙ্গিপাড়াতে আসতে হবে। এখানে আসলেই তারা বঙ্গবন্ধুর জীবন দর্শন সম্পর্কে জানতে পারবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে এক অনন্য আসনে নিয়ে গিয়েছেন। তাঁর হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে কাজ করতে হবে।

পরে তিনি স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে সাংবাদিকতার মান উন্নয়নে বিভিন্ন দিক নির্দেশনা মূলক কথা বলেন।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আমার সংবাদ এর সম্পাদকের শ্রদ্ধা

এর আগে তিনি জাতির পিতার পৈত্রিক বাড়ি বাড়ি, জাদুঘর, লাইব্রেরী সহ টুঙ্গিপাড়ার বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন এবং বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য করে স্বাক্ষর করেন।

সুত্র: দৈনিক আমারসংবাদ/এআই 

আপনার মতামত লিখুন :