চকরিয়ায় চতুর্থ দফায় ইউপি নির্বাচন, নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

Mohammad UllahMohammad Ullah
  প্রকাশিত হয়েছেঃ  02:28 PM, 24 November 2021
চকরিয়ায় চতুর্থ দফায় ইউপি নির্বাচন, নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

চকরিয়ায় চতুর্থ দফায় ইউপি নির্বাচন নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়া উপজেলার চতুর্থ দফায় চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী মো. শাহনেওয়াজ রুমেকে ইউনিয়ন বিএনপির উপদেষ্টা আখ্যা দিয়ে অপপ্রচার চালাচ্ছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ড এর সভায় কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর নাম ঘোষণা করা হয়। এর পর থেকে প্রতিপক্ষের লোকজন চিরিঙ্গা ইউনিয়ন বিএনপির প্যাডে শাহনেওয়াজ রুমেলের নাম ঘষামাজা করে ভুয়া একটি কমিটি সাজিয়ে ফেসবুকে ভাইরাল করে।
বুধবার সকালে চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা এলাকায় তার বাড়িতে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এসব অভিযোগ তুলে ধরেন।

চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামীলীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগের প্রার্থী মো. শাহনেওয়াজ রুমেল অভিযোগ করে আরো বলেন, আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ফেসবুকে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়ের নেতা হিসেবে ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে আমাকে নৌকা প্রতিক উপহার দিয়েছেন আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার জন্য।

তিনি আরো বলেন, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বিএনপিতে যোগদানকারী মো. জসিম উদ্দিন, তার ছেলে মো. মাসুম খান ও আবিদুর রহমান তুর্য নামের ফেসবুক ওয়ালে আমার বিরুদ্ধে অপপ্রচার চালনো হচ্ছে।
আমি আওয়ামী লীগের তৃণমুল পর্যায়ের নেতা। বিএনপি রাজনীতির সাথে আমি এবং আমার পরিবারের কারও সম্পৃক্ততা নেই। প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে বিভ্রান্ত করার জন্য একটি পক্ষ আমার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে। জনগণ আমার পক্ষে রয়েছে। জনগণ নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে।

 

আপনার মতামত লিখুন :