সন্ত্রাস নির্মূল, কাঙ্খিত সেবা ও উন্নয়ন চাইলে জামাল চৌধুরীর বিকল্প নেই, চিরিংগা ইউনিয়নে মতবিনিময় সভায় এমপি জাফর আলম

Mohammad UllahMohammad Ullah
  প্রকাশিত হয়েছেঃ  10:39 PM, 15 November 2021

চকরিয়া অফিস:
সারাদেশে ৪র্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। উক্ত তারিখে নির্বাচন হচ্ছে চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়ন পরিষদের। নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী চিরিংগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জামাল হোসেন চৌধুরীর সমর্থনে ১৫ নভেম্বর সন্ধ্যা ৬টায় সওদাগরঘোনা বটতলীস্থ বাড়ির উঠানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ¦ জাফর আলম এমএ। তিনি বলেন, আমার পাশ^বর্তী ইউনিয়ন হলেও একজন অযোগ্য চেয়ারম্যানের কারণে ইউনিয়ন সর্বক্ষেত্রে উন্নয়ন বঞ্চিত হয়েছে। বিগত দীর্ঘ ১৯বছর ধরে জসিম উদ্দিন চেয়ারম্যানী করে লুটে পুটে খেয়েছে। ইউনিয়নবাসীর কোন কল্যাণ করতে পারেনি। জনগন এবার পরিত্রাণ পেতে চায়। তাই জামাল চৌধুরীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করুন। তিনি এলাকার সার্বিক উন্নয়ন ও সেবা নিশ্চিত করবেন। তার জীবনে স্বপ্ন হচ্ছে ইউনিয়নবাসীর খেদমত করা, পরিষদের অর্থ লুট করে জামাল চৌধুরীর খেতে হবেনা। আল্লাহ তায়ালা তাকে অনেক সম্পদ দিয়েছেন।
বিশেষ অতিথির বক্তব্যে চিরিংগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ¦ জামাল হোসেন চৌধুরী বলেন, আল্লাহ তায়ালার দয়ায় ও জনগনের দোয়ায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারবে। চোর-ডাকাত, সন্ত্রাসী থাকবেনা। ঘরে ঘরে কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। বর্তমান চেয়ারম্যান ইউনিয়নকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছেন। মানুষ আর সন্ত্রাস চায়না, তারা শান্তি চায়। তিনি বলেন, মহান আল্লাহ আমাকে অনেক সম্পদ দিয়েছেন। চেয়ারম্যান নির্বাচিত হলে উপার্জিত সম্পদ টুকুও জনগনের জন্য উজাড় করে দেওয়ার ঘোষণা।
এলাকার প্রবীণ মুরব্বী সাবেক এমইউপি নুরুল ইসলাম নুরু সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড এমইউপি সালাহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা জহির আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাফর আলম সিআইপি এমইউপি, ৩নং ওয়ার্ডের রেজাউল করিম এমইউপি, ৫নং ওয়ার্ডের আলী আহমদ এমইউপি, ৭নং ওয়ার্ডের মীর কাশেম এমইউপি, ৮নং ওয়ার্ডের নাজেম উদ্দিন এমইউপি, ২নং ওয়ার্ডের বেলাল উদ্দিন এমইউপি, বিশিষ্ট ব্যবসায়ী হাজী রশিদ আহমদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কামাল হোসেন সওদাগর, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন, ৭নং ওয়ার্ডের সাবেক এমইউপি আবুল কালাম, গন্যমান্য ব্যক্তিদের মধ্যে জয়নাল আবদীন, জালাল আহমদ জেলু, মো: শাহ আলম, সাবেক এমইউপি নুরুল হক, নুর মোহাম্মদ চৌধুরী পটু, ৫নং ওয়ার্ডের আবদুল হাকিম, আলী আহমদ সওদাগর, ইসলাম আহমদ, সাহাব উদ্দিন, ২নং ওয়ার্ড পালাকাটার কফিল উদ্দিন, ৩নং ওয়ার্ডের রুহুল আমিন, শাহনেওয়াজ হোসেন রুমেল, যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো: সোহেল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সহ দলীয় অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠিত সভায় ইউনিয়নের সওদাগরঘোনা, বটতলীসহ বিভিন্ন এলাকার হাজারোধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :