চকরিয়া থানা রোডে চোরাইকৃত ৪টি ব্যাটারীসহ গ্রেফতার ২

Mohammad UllahMohammad Ullah
  প্রকাশিত হয়েছেঃ  02:27 PM, 25 October 2021
চকরিয়া থানা রোডে চোরাইকৃত ৪টি ব্যাটারীসহ গ্রেফতার ২

চকরিয়া থানা রোডে চোরাইকৃত ৪টি ব্যাটারীসহ গ্রেফতার ২

।। নিজস্ব প্রতিবেদক।।
 চকরিয়া পৌর শহরের থানা রোডের খোদারকুম এলাকায় মোহাম্মদ আলীর দোকানে অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় খুটাখালী মেধাকচ্ছপিয়া এলাকা থেকে চোরাইকৃত ৪টি ইজিবাইক ব্যাটারী জব্দ করেছে। এঘটনায় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর মেধা কচ্ছপিয়া গ্রামের গ্রামের মো ইউসুফের স্ত্রী হুমাইরা বেগম (৩৮) বাদী হয়ে ২৪অক্টোবর’২১ ইং চকরিয়া থানায় মামলা নং ৩৪/জিআর ৪৩০ রুজু হয়েছে।
এতে আসামী করা হয়েছে আটককৃত খুটাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাককুম পাড়া গ্রামের নেজাম উদ্দিনের পুত্র মোরশেদ আলম (২৪) ও চকরিয়া পৌরসভা ৪নং ওয়ার্ডের মোঃ সোলাইমানের পুত্র মোঃ আলীকে। মামলার আর্জিসূত্রে জানায়, খুটাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর মেধা কচ্ছপিয়া এলাকা থেকে ১নং আসামী মোরশেদ আলম গত ২২অক্টোবর বিকাল সাড়ে ৪টার দিকে বাদীর টমটম গাড়ীর ৪টি বড় সাইজের চার্জিং ব্যাটারি চুরি করে ২নং আসামী মোঃ আলীর থানার রোডের খোদারকুমস্থ দোকানে নিয়ে আসে। বিষয়টি চকরিয়া থানা পুলিশকে অবহিত করলে থানার উপপরিদর্শক সরওয়ার জাহান মেহেদীর নেতৃত্বে পুলিশদল গোপন সংবাদের ভিত্তিতে ২২অক্টোবর সন্ধ্যায় অভিযান চালিয়ে চোর ও যোগসাজসে থাকা সহযোগিকে গ্রেফতার করে।
জব্দ করা হয়েছে চোরাইকৃত ৪টি ব্যাটারী। অভিযোগে জব্দ করা ব্যাটারীর চোরাইকৃত দোকানে বিভিন্ন এলাকায় চোরদের সাথে যোগসাজস করে প্রতিনিয়তই ইজিবাইক (টমটম) গাড়ী ও ব্যাটারী চুরি আসছে। ফলে নিঃস্ব হয়ে পড়ছে অনেক গরীব অসহায় পরিবার। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওসমান গনি জানান, ব্যাটারি চুরির বিষয়ে অভিযোগ পাওয়ার তা মামলা হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। হাতে-নাতে ধৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

আপনার মতামত লিখুন :