চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নারী ও শিশুসহ নিহত ২, আহত ১৪

Mohammad UllahMohammad Ullah
  প্রকাশিত হয়েছেঃ  06:57 PM, 22 July 2021
চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নারী ও শিশুসহ নিহত ২, আহত ১৪

চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নারী ও শিশুসহ নিহত ২, আহত ১৪

।।মোহাম্মদ উল্লাহ।।

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া ফাসিঁয়াখালীর ঝনঝনিয়া ব্রীজ নামক এলাকায় স্বাধীন ট্রাভেলসের বাসের ধাক্কায় জীপের নারী ও শিশুসহ ২জন নিহত হয়েছে। এসময় দু’গাড়ীর ১৪ যাত্রী কম-বেশি আহত হয়। ২২জুলাই (বৃহস্পতিবার) বেলা ২.১৫ মিনিটের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল, আলী হোসেন (১৩) পিতা: মো: তালেব আলী, সাং মিয়াজী বাপের পাড়া আলীকদম, অপরজন হল সুপিয়া বেগম (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল স্বাধীন ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস। বাসটি চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া ফাসিঁয়াখালীর ঝনঝনিয়া ব্রীজ এলাকায় পৌঁছলে সড়কের পাশ দিয়ে যাওয়া একটি যাত্রীবাহী জীপকে ( চাঁদের গাড়ী) ধাক্কা দিলে গাড়ীটি সড়কের পাশে খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে জীপের এক নারী ও শিশু যাত্রী ঘটাস্থলে মারা যায়। কম-বেশি আহত হয় দুই গাড়ীর ১৪ জন যাত্রী। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় বলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নিশ্চিত করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত শিশুর নাম-ঠিকানা জানা গেলেও সুফিয়া বেগেমের ঠিকানা পাওয়া যায়নি। মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই মো: তোফাজ্জল হোসেন জানান, নিহতের মহিলা ঠিকানা উদঘাটনের চেষ্টা চলছে। গাড়ী দুটি জব্দ করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাড়িঁতে রাখা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :