চকরিয়ায় ডাম্পার ট্রাকের ধাক্কায় গার্মেন্টস কর্মী নারীসহ নিহত-২

Mohammad UllahMohammad Ullah
  প্রকাশিত হয়েছেঃ  06:47 PM, 27 June 2021

চকরিয়ায় ডাম্পার ট্রাকের ধাক্কায় গার্মেন্টস কর্মী নারীসহ নিহত-২



চকরিয়া (কক্সবাজার)।।

কক্সবাজারের চকরিয়া উপজেলার চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় ডাম্পার ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। রবিবার দুপুর ০১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দে এর স্ত্রী ও গার্মেন্ট কর্মী নিলু দে (৫০) ও একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।

সিএনজি অটোরিকশার যাত্রী মঞ্জু শ্রী দে বলেন, সকালে আমি ও নিলু মিলে চকরিয়া থেকে সিএনজি অটোরিকশায় উঠি। চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাক সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে দুই যাত্রী ঘটনাস্থলে মারা যায়।

এসময় অটোরিকশার চালক ও অপরযাত্রীরা আহত হয়। চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টে চাকুরী করত। তার স্বামী-সন্তান কেই নেই। লকডাইন শুরু হওয়ার আগে বাড়িতে ফিরছিলেন তিনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)শাকের মো: যুবায়ের বলেন, পুলিশ স্থানীয়দের সহায়তায় হতাহতের উদ্ধারর করেছে। নিহত দুই অটোরিকশা যাত্রীর সুরতহাল রিপোর্ট তৈরী করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা পতিত অটোরিকশাটি জব্দ করা হলেও ডাম্পার গাড়ীটি দ্রুত গতিতে পালিয়ে যায়। ঘাতক চালককে আটক ও ডাম্পারটি জব্দ করার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :