চকরিয়া সাহারবিলে নিজে ঘরে আগুন দিয়ে চেয়ারম্যানকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

চকরিয়া সাহারবিলে নিজে ঘরে আগুন দিয়ে চেয়ারম্যানকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

।। একাত্তর২৪.নেট।।।। একাত্তর২৪.নেট।।
  প্রকাশিত হয়েছেঃ  11:39 PM, 21 November 2020

চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় সাহারবিলে নিজ ঘরে আগুন দিয়ে চেয়ারম্যান মহসিন বাবুলকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন বাড়ির মালিক লায়লা বেগম। তবে নিজে ঘরে আগুন লাগিয়ে চেয়ারম্যানকে ফাঁসানোর কথা স্বীকার করেছেন বাদীর ছেলে আবদুর রাজ্জাক।
শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে সাহারবিল ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড নতুন পাড়ায় এ ঘটনা ঘটে


চকরিয়া সাহারবিলে নিজে ঘরে আগুন দিয়ে চেয়ারম্যানকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

জানা গেছে, ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড নতুন পাড়া এলাকার বাসিন্দা মোস্তাক আহমদের ছেলে শেকাব উদ্দিন (২৮) পেশায় একজন রাজমেস্ত্রী। কিছুদিন আগে ঢেমুশিয়ায় একটি প্রাথমিক বিদ্যালয়ে কাজ করতে গিয়ে লোহার রড চুরি করে সে। ওই রড় তার বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনা থেকে বাঁচতে সে চেয়ারম্যান মহসিন বাবুলের প্রতিপক্ষের লোকের কথা মত চেয়ারম্যানকে ফাঁসাতে তার মা লায়লা বেগমসহ ফন্দি আটে।

শুক্রবার দিবাগত রাতে মা ও ছেলে শেকাব উদ্দিন মিলে ঘর থেকে মূল্যবান জিনিসপত্র সরিয়ে নিয়ে ঘরে আগুন লাগিয়ে দেয়। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ঘরের চারপাশে দেয়া পলিথিন ও টিন পুড়ে যায়।
সাহারবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে প্রতিপক্ষের লোকজন সেকাব উদ্দিন নামের এক যুবককে ব্যবহার করে আমার সুনাম ক্ষুন্ন করার জন্য এ ধরনের জগন্য কাজ করেছে। আমি স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে সুনামের সাথে বিগত ৫বছর ধরে জনগণের জন্য কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, ঘরে আগুন দেয়া মহিলা লায়লা বেগমের বড় ছেলে আবদুর রাজ্জাক নিজ ঘরে আগুন দিয়ে আমাকে ফাঁসানোর কথা স্বীকার করেছেন। আমি এ ব্যাপারে প্রশাসনকে সুষ্ট তদন্তের আহবান জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :